ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক।

0
78

শৈলকুপা থানায় নতুন (ও.সি) মোঃ জাহাঙ্গীর আলম যোগদান করেই  মাদক দ্রব্যের আড্ডায় হামলা করলেন । অনেক ইয়াবা সহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে । (২২/৬/২০২০) রোজ সোমবার শৈলকুপা থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শৈলকুপা  উপজেলার  বগুড়া (১০নং) ইউনিয়নের  বগুড়া গ্রাম থেকে তাদের  আ্যরেষ্ট করে। আ্যরেষ্টকৃত ব্যবসায়ীরা হলো বগুড়া  গ্রামের  মোঃ মজিবার রহমান এর  ছেলে আরিফ হোসেন বয়স  ৪০ বছর ও মোঃ মনজের বিশ্বাস এর ছেলে আকাশ আলী বয়স ১৯ বছর।

শৈলকুপা থানার নতুন অফিসার ইনচার্জ  মোঃ জাহাঙ্গীর আলম এর নেতৃত্তে একটি পুলিশ বাহিনী অভিযান চালিয়ে  আবাইপুর বাজার এলাকা থেকে (১০৪) পিচ ইয়াবা সহ এই দুই জনকে আ্যরেষ্ট করে।আ্যরেষ্টকৃতদের  মাদক দ্রব্যের নিয়মিত মামলা দিয়ে  ঝিনাইদহ  আদালতে চালান করে দিয়া হয়েছে।এই দিকে এলাকাবাসি ও বিভিন্ন শ্রেণী, পেশার মানুষ  মাদক দ্রব্যের  বিরুদ্ধে এমন অভিযানকে স্বাগত জানিয়েছে।

নতুন অফিসার ইনচার্জ  মোঃ জাহাঙ্গীর আলমকে জানানো হয়েছে যে শৈলকুপার বিভিন্ন বাজারে  মাদকের আড্ডা রয়েছে। সেখানে ইয়াবা ও ফেনসিডিল এবং গাঁজা সহ বিভিন্ন মাদক দ্রব্যের ব্যবসা চলে। নতুন অফিসার ইনচার্জ  মোঃ জাহাঙ্গীর আলম বলেন  মাদক দ্রব্যের  বিরুদ্ধে অভিযান চলবেই । শৈলকুপা উপজেলা থেকে মাদক দ্রব্য নির্মুল করতে হলে  সবার সহযোগীতা প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here